How to Use Excel Like a Pro: Easy Excel Tips, Tricks, & Shortcuts // What is Excel? - এক্সেল কি?

How to Use Excel Like a Pro: Easy Excel Tips, Tricks, & Shortcuts // What is Excel? - এক্সেল কি? 




এক্সেল কি?

#মাইক্রোসফ্ট এক্সেল একটি শক্তিশালী ডেটা ভিজ্যুয়ালাইজেশন এবং বিশ্লেষণ #সফ্টওয়্যার, যা সূত্র এবং ফাংশন সহ ডেটা সেট সংরক্ষণ, সংগঠিত এবং ট্র্যাক করতে স্প্রেডশীট ব্যবহার করে। এক্সেল বিপণনকারী, হিসাবরক্ষক, ডেটা বিশ্লেষক এবং অন্যান্য পেশাদারদের দ্বারা ব্যবহৃত হয়। এটি পণ্যের Microsoft Office স্যুটের অংশ। বিকল্প Google পত্রক এবং নম্বর অন্তর্ভুক্ত.
ad2
#Microsoft Excel is powerful data visualization and analysis #software, which uses spreadsheets to store, organize, and track data sets with formulas and #functions. Excel is used by marketers, accountants, data analysts, and other professionals. It's part of the Microsoft #Office suite of products. Alternatives include #Google_Sheets and Numbers.

#এক্সেল প্রচুর পরিমাণে ডেটা সঞ্চয়, বিশ্লেষণ এবং রিপোর্ট করতে ব্যবহৃত হয়। এটি প্রায়ই আর্থিক বিশ্লেষণের জন্য অ্যাকাউন্টিং দল দ্বারা ব্যবহৃত হয়, তবে দীর্ঘ এবং অপ্রীতিকর ডেটাসেটগুলি পরিচালনা করতে যে কোনও পেশাদার দ্বারা ব্যবহার করা যেতে পারে। এক্সেল অ্যাপ্লিকেশনগুলির উদাহরণগুলির মধ্যে রয়েছে ব্যালেন্স শীট, বাজেট বা সম্পাদকীয় ক্যালেন্ডার।

#Excel is used to store, analyze, and report on large amounts of data. It is often used by accounting teams for financial analysis, but can be used by any professional to manage long and unwieldy datasets. Examples of Excel applications include balance sheets, budgets, or editorial calendars.
ad3
এক্সেল প্রাথমিকভাবে আর্থিক নথি তৈরির জন্য ব্যবহৃত হয় কারণ এর শক্তিশালী গণনা ক্ষমতা রয়েছে। আপনি প্রায়ই অ্যাকাউন্টিং অফিস এবং দলগুলিতে সফ্টওয়্যারটি খুঁজে পাবেন কারণ এটি অ্যাকাউন্ট্যান্টদের স্বয়ংক্রিয়ভাবে যোগফল, গড় এবং মোট দেখতে দেয়। এক্সেলের সাথে, তারা সহজেই তাদের ব্যবসার ডেটা বোঝাতে পারে।

Excel is primarily used for creating financial documents because of its strong computational powers. You’ll often find the software in accounting offices and teams because it allows accountants to automatically see sums, averages, and totals. With Excel, they can easily make sense of their business’ data.
ad4
যদিও এক্সেল প্রাথমিকভাবে একটি অ্যাকাউন্টিং টুল হিসাবে পরিচিত, যে কোনো ক্ষেত্রের পেশাদাররা এর বৈশিষ্ট্য এবং সূত্রগুলি ব্যবহার করতে পারেন - বিশেষ করে বিপণনকারীরা - কারণ এটি যেকোনো ধরনের ডেটা ট্র্যাক করার জন্য ব্যবহার করা যেতে পারে। এটি কক্ষ গণনা বা কর্মক্ষমতা সংখ্যা অনুলিপি এবং আটকানো ঘন্টা এবং ঘন্টা ব্যয় করার প্রয়োজন দূর করে। এক্সেলের সাধারণত একটি শর্টকাট বা দ্রুত সমাধান থাকে যা প্রক্রিয়াটিকে গতিশীল করে।

Excel is primarily used for creating financial documents because of its strong computational powers. You’ll often find the software in accounting offices and teams because it allows accountants to automatically see sums, averages, and totals. With Excel, they can easily make sense of their business’ data.


1 Comments

Post a Comment

Previous Post Next Post